সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট
কালিগঞ্জে জামালপুর কলেজের গভর্নিং বডির সভাপতি হলেন হাজী মোঃ জাহাঙ্গীর কবির

কালিগঞ্জে জামালপুর কলেজের গভর্নিং বডির সভাপতি হলেন হাজী মোঃ জাহাঙ্গীর কবির

মোঃ আলমগীর মোল্লা
স্টাফ রিপোর্টার‌ঃ।

গাজীপুরের কালিগঞ্জ উপজেলার
জামালপুর কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ,জামালপুর কলেজের সাবেক ভিপি, কালীগঞ্জ থানা ছাএদলের সাবেক সাধারণ সম্পাদক হাজী মোঃ জাহাঙ্গীর কবির। গতকাল ২৯ সেপ্টেম্বর রবিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেরের অনুমোদনের পরিপ্রেক্ষিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত কলেজ পরিদর্শক মোঃ আবদুল হাই সিদ্দিক সরকারের স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই তথ্য জানা যায়। আগামী ৬ মাসের মধ্যে নিয়মিত গভর্নিং বডির নতুন কমিটি গঠন করার বাধ্যবাধকতা রয়েছে বলে প্রজ্ঞাপনে জানানো হয়েছে।

হাজী মোঃ জাহাঙ্গীর কবির জামালপুর ইউনিয়নের ০৭নং ওয়ার্ড জামালপুর গ্রামের বিশিষ্ট সমাজ সেবক মরহুম হাজী মোঃ শাহাজ উদ্দিন কন্ট্রাকটার এর সুযোগ্য সন্তান। তিনি ছাত্র জীবনে জামালপুর কলেজের ভিপি, কালীগঞ্জ উপজেলার ছাএদলের সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করেন। তাছারাও তিনি সমাজ সেবা মূলক অসংখ্য কাজের সাথে জড়িত ছিলেন।

সভাপতি হাজী মোঃ জাহাঙ্গীর কবির এর সাথে মুঠোফোন কথা বললে তিনি যানান আমি অত্র কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, বিদ্যুৎসাহী সদস্য, সকল শিক্ষক মন্ডলী ও কর্মচারীরা সহযেগীতায় সকল দুর্নীতি, অনিয়ম ও বৈষম্য দূর করে জামালপুর কলেজকে একটি আধুনিক মডেল কলেজ হিসাবে সমগ্র দেশে প্রতিষ্ঠার জন্য কাজ করব।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী